×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১২-১৩
  • ৮২৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ইজরায়েলের এইলাতে অনুষ্ঠিত ৭০ তম মিস ইউনিভার্স ২০২১ প্রতিযোগিতায় বিজয়ী হলেন ভারতীয় সুন্দরী হারনাজ সান্ধু। প্রতিযোগিতায় গোটা বিশ্বের ৭৯ দেশের সুন্দরীকে পিছনে ফেললেন মিস ইন্ডিয়া ইউনিভার্স হারনাজ। প্রতিদ্বন্দ্বী মিস প্যারাগুয়েকে জড়িয়ে ধরেই কেঁদে ফেলেন তিনি। দ্বিতীয় হয়েছে প্যারাগুয়ের সুন্দরী নাদিয়া ফেরিরা ও তৃতীয় হয়েছেন সাউথ আফ্রিকান সুন্দরী লালেলা মেসোয়েন।
গতকাল ১২ ডিসেম্বর চণ্ডীগড়ের মেয়ে হারনাজের মাথায় মুকুট পরিয়ে দেন ২০২০ সালের মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা। সোনালি স্লিভলেস গাউন পরা হারনাজ মঞ্চেই উচ্ছাসে ফেটে পরে তার মাতৃভাষাতে বলে ওঠেন, ‘চক দে ফট্টে ইন্ডিয়া…’।
বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ও লারা দত্ত এর আগে মিস ইউনিভার্স হয়েছিলেন। এবার ২১ বছর পর তৃতীয় ভারতীয় হিসাবে সেই খেতাব জিতলেন হারনাজ সান্ধু। সেপ্টেম্বর মাসে মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২১ জিতেছিলেন হারনাজ।
উল্লেখ্য, ইসরায়েলের সঙ্গে বাংলাদেশের কোন কূটনৈতিক সম্পর্ক না থাকায় এবার বাংলাদেশ থেকে কোনো প্রতিযোগী মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat