×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১২-১৪
  • ৫৩৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর তুরাগ থানার ওসি (তদন্ত) মো. শফিউল্লাহ ওরফে শফি পেশাগত দায়িত্ব পালন শেষে নারায়ণগঞ্জের আড়াই হাজারে বাসায় ফেরার পথে প্রাইভেটকারের সাথে একটি পিকাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন।
সোমবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার পুড়িন্দা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ডিএমপি’র তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী হাসান আজ জানান, সোমবার রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে মো. শফিউল্লাহ তুরাগ থানা থেকে বের হয়ে নিজের একটি প্রাইভেটকার নিয়ে নারায়ণগঞ্জের পুড়িন্দা বাজার এলাকায় নিজের বাসায় ফিরছিলেন।
এ সময় তাকে বহনকারী প্রাইভেটকারটি পুড়িন্দা বাজারে পৌছালে দ্রুতগতিতে আসা একটি পিকাপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান শফিউল্লাহ। এ সময় আহত হন তার গাড়ি চালক মো. সাগর। পরে দুর্ঘটনা কবলিত পিকাপ ভ্যানটিকে হাইওয়ে পুলিশ আটক করেছে।
মেহেদী হাসান জানান, ২০০৫ সালে মো. শফিউল্লাহ বাংলাদেশ পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক হিসেবে যোগদান করেন।
শফিউল্লাহ’র বয়স হয়েছিল ৪০ বছর। তিনি নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার পুড়িন্দা গ্রামের আজিজুল হকের ছেলে।
তিনি স্ত্রী, দুই কন্যা ও এক পুত্র সন্তান রেখে গেছেন।
শফিউল্লাহ আত্মীয় মো. নাসিম জানান, তার বড় মেয়ে সুচি চতুর্থ শ্রেণিতে পড়ে, মেজো মেয়ে জান্নাত প্রথম শ্রেণিতে পড়াশোনা করে। আর সাড়ে তিন বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat