×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১২-২৪
  • ৫২৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিন কেজি ৭০ গ্রাম সোনাসহ এক ইতালি প্রবাসী যাত্রীকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউজের (প্রিভেন্টিভ) টীমের সদস্যরা। শুক্রবার ঢাকা কাস্টমস হাউজের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) মো. সানোয়ারুল কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত যাত্রীর নাম আমরানুল হক। তিনি ইতালিয়ান পাসপোর্টধারী এবং নরসিংদীর রায়পুরা থানা এলাকায় তার বাড়ি। জব্দকৃত সোনার বর্তমান বাজারমূল্য এক কোটি ৮৪ লাখ টাকা।
বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে  শাহজালাল বিমানবন্দরে গ্রিন চ্যানেল এলাকায় তার লাগেজ স্ক্যানিং করে সোনার এ চালানটি আটক করা হয়।
সানোয়ারুল কবীর বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ৩৭ মিনিটে (টিকে-৭২২)  নম্বরের একটি ফ্লাইট হযরত  শাহজালাল আন্তজার্তিক বিমানবন্দরে অবতরণ করে। আর ওই বিমানের  যাত্রী ছিলেন আমরানুল হক।
পরে বিমানবন্দরের ইমিগ্রেশন শেষে গ্রীন চ্যানেল অতিক্রমকালে তার সঙ্গে থাকা লাগেজ স্ক্যানিং করে এসব সোনা পাওয়া যায়।
অবৈধভাবে প্রবাস থেকে সোনা দেশে আনার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।
তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান কাস্টমস হাউজের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat