×
ব্রেকিং নিউজ :
নিত্যপ্রয়োজনীয় পণ্য আমদানির বিকল্প ব্যবস্থা হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের বিভাগীয় কমিশনারের শ্রদ্ধা গোপালগঞ্জে গ্রাম পুলিশের 'বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স ' শুরু মারমাদের জল উৎসবের মধ্য দিয়ে সমাপ্ত হলো পাহাড়ের বৈসাবী উৎসব বরগুনায় সাংসদকে সংবর্ধনা ও মেয়র কাউন্সিলরদের অভিষেক বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আলবার্টা পার্লামেন্টে বাংলা নববর্ষ উদযাপিত বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ : স্পিকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা ২০ এপ্রিল
  • প্রকাশিত : ২০২১-১২-২৬
  • ৭৬৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানী ঢাকার গণপরিবহনে শৃঙ্খলা ফেরাতে বাস রুটরেশনালাইজেশনের অংশ হিসেবে প্রাথমিক পর্যায়ে রাজধানীর কেরানীগঞ্জের ঘাটারচর থেকে কাঁচপুর পর্যন্ত চালু হলো নগর পরিবহনের সবুজ রঙের বাস। ঘাটারচর থেকে মোহাম্মদপুর - মতিঝিল হয়ে কাঁচপুর পর্যন্ত এ বাস চলাচল করবে।
আজ রোববার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঢাকা নগর পরিবহনের এ বাস রুট পাইলটিং এর উদ্বোধন করেন।
তিনি দুপুরে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষ থেকে ভার্চুয়ালি অনুষ্ঠানে যুক্ত হয়ে উদ্বোধন ঘোষণা করেন।
মোহাম্মদপুর বাস স্ট্যান্ডে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনেরমেয়র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস।
উদ্বোধনী অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে না পারলে আমাদের যে উন্নয়ন, তার সুফল জনগণ পাবে না। শৃঙ্খলা ফিরিয়ে আনতে পরিবহন মালিক ও শ্রমিকদের সহযোগিতার আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat