×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২২-০১-০৪
  • ৭৫৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের ঊল্লাপাড়ায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় শান্তির প্রতিক পায়রা উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের শুভ সূচনা করেন।
পরে উপজেলা ছাত্র লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ করে।
উপজেলা ছাত্রলীগের সয়ভাপতি সারোয়ার হোসেন সবুজের সভাপতিত্বে জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম প্রধান অতিথি হয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার নেতৃত্ব দেন।

পরে দলীয় কার্যালয়ে কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উল্লাপাড়া সলঙ্গার রুপকার শান্তির অগ্রদুত, অসহায় মানুষের প্রানের স্পন্দন জননেতা
তানভীর ইমাম এমপি বক্তব্যে বলেন ছাত্রলীগের প্রতিষ্ঠা লগ্ন থেকে বিভিন্ন আন্দোলন সংগ্রাম ও স্বাধীনতা সংগ্রামে অংশ গ্রহনের বর্ণাঢ্য ভূমিকার বর্ণনা দেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ ও সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহমুদ সরকার।
আলোচনা সভা শেষে ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৭৪ পাউন্ড কেক কর্তন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat