×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০১-০৭
  • ৭৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শ্যামপুরের পোস্তগোলা ব্রিজের টোল প্লাজার সামনে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত এবং এক যুবক গুরুতর আহত হয়েছেন।
নিহতের নাম মোহাম্মদ শাকিল (১৮)। এ ঘটনায় আহত কাজী জাহিদকে (১৯) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মোহাম্মদ বাচ্চু মিয়া জানান, আজ শুক্রবার ভোররাতে শ্যামপুর থানার পোস্তগোলা ব্রিজের টোল প্লাজার সামনে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে ভোর সোয়া ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন।
নিহত শাকিলের বন্ধু জাহাঙ্গীর আলমের উদ্বৃতি দিয়ে পুলিশ জানায়, মাওয়া ফেরিঘাট থেকে মোটরসাইকেল যোগে শ্যামপুরের পোস্তগোলা হয়ে ডেমরা কোনাপাড়া এলাকায় নিজ বাসায় আসছিলেন তারা। পোস্তগোলা ব্রিজের টোল প্লাজার সামনে পৌঁছালে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে দু’ জনই রাস্তায় ছিটকে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে আনা হলে একজনের মৃত্যু হয়।
দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat