×
ব্রেকিং নিউজ :
করোনায় চট্টগ্রামে ৭০৪ জন আক্রান্ত মা হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইয়েমেনের কারাগারে বিমান হামলায় শতাধিক হতাহত ঢাকাকে হারিয়ে শুভ সূচনা খুলনার শিল্প সাহিত্য নিয়ে তরুণ প্রজন্মের ভাবনাকে অগ্রাধিকার দিতে হবে : স্পিকার তিস্তার পানি সমস্যা সমাধানে প্রকৃতিভিত্তিক আলোচনার পথ অবলম্বন করুন : ভারতীয় বিশেষজ্ঞ জিয়া এরশাদ ও খালেদার সময়ে উন্নয়ন হয়নি : নৌপরিবহন প্রতিমন্ত্রী ইন্ডিয়া গেটে বসানো হবে নেতাজির মূর্তি বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ আছে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী করোনার ঊর্ধ্বমুখী পরিস্থিতি ঠেকাতে বিশেষ পদক্ষেপ নেয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী
  • আপডেট টাইম : 10/01/2022 06:59 PM
  • 54 বার পঠিত

করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায় এনে ২০২২ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেবে শিক্ষা মন্ত্রণালয়।
আজ শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক ব্রিফিংয়ে বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।
তিনি আরো বলেন, পরীক্ষার সময় নিয়ে সুনির্দিষ্ট কিছু বলা না গেলেও বছরের মাঝামাঝি সময়ে সংক্ষিপ্ত সিলেবাসে এসএসসি ও এইচএসসি  পরীক্ষাগুলো নেওযার  সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
শিক্ষামন্ত্রী বলেন,করোনা পরিস্থিতির কারণে বিগত বছরগুলোতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীরা সঠিকভাবে ক্লাস করতে পারেনি।  অনলাইন ও টেলিভিশনের মাধ্যমে তারা শিক্ষা গ্রহণ করেছে।
উল্লেখ্য, শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে করোনাভাইরাস পরিস্থিতিতে ২০২০ সালের মার্চে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়। পরিস্থিতি কিছুটা  অনুকূলে এলে ২০২১ সালের ১২  সেপ্টেম্বর সীমিত পরিসরে শ্রেণীকক্ষে আসে শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...