×
ব্রেকিং নিউজ :
করোনায় চট্টগ্রামে ৭০৪ জন আক্রান্ত মা হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইয়েমেনের কারাগারে বিমান হামলায় শতাধিক হতাহত ঢাকাকে হারিয়ে শুভ সূচনা খুলনার শিল্প সাহিত্য নিয়ে তরুণ প্রজন্মের ভাবনাকে অগ্রাধিকার দিতে হবে : স্পিকার তিস্তার পানি সমস্যা সমাধানে প্রকৃতিভিত্তিক আলোচনার পথ অবলম্বন করুন : ভারতীয় বিশেষজ্ঞ জিয়া এরশাদ ও খালেদার সময়ে উন্নয়ন হয়নি : নৌপরিবহন প্রতিমন্ত্রী ইন্ডিয়া গেটে বসানো হবে নেতাজির মূর্তি বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের সুনির্দিষ্ট তথ্য প্রমাণ আছে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী করোনার ঊর্ধ্বমুখী পরিস্থিতি ঠেকাতে বিশেষ পদক্ষেপ নেয়া হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী
  • আপডেট টাইম : 12/01/2022 07:24 PM
  • 53 বার পঠিত

করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় শিক্ষক, শিক্ষার্থীসহ সংশ্লিষ্টদের সুরক্ষিত রাখতে শিক্ষা প্রতিষ্ঠানকে নিয়মিত করোনা সংক্রান্ত তথ্য পাঠাতে নির্দেশনা দিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি) ।
মঙ্গলবার মাউশি’র মহাপরিচালক (অতিরিক্ত দায়িত্বে)  মো. শাহেদুল খবির চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।
নির্দেশনায় বলা হয়, করোনা আবারো বৃদ্ধি পাওয়ায় মনিটরিং চেকলিষ্টের তথ্যগুলো গুগল ফর্মের মাধ্যমে পত্র জারির পর থেকে প্রতিদিন বিকেল ৫ টার মধ্যে পাঠাতে হবে। নির্ধারিত লিংকে প্রবেশ করে গুগল ফরমে তথ্য দিতে হবে।
মাউশি থেকে জারী করা গাইডলাইন, নির্দেশনাপত্র এবং করোনা সংক্রান্ত জাতীয় কারিগরি পরামর্শক কমিটির সুপারিশসমূহের আলোকে, শিক্ষা প্রতিষ্ঠান নিয়মিতভাবে সুরক্ষিত রাখার জন্য দৈনিক ভিত্তিতে মনিটরিং করার লক্ষ্যে একটি মনিটরিং চেকলিষ্ট প্রস্তুত করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...