×
ব্রেকিং নিউজ :
নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের লস এ্যাঞ্জেলেস এফসিতে যোগ দিচ্ছেন ফরাসি তারকা গিরুদ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে ৩ জন বিচারপতি নিয়োগ আগামীতে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা হবে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট : ধর্মমন্ত্রী কুমিল্লায় সূর্যমুখী চাষে কৃষকের আগ্রহ বাড়ছে
  • প্রকাশিত : ২০২২-০১-১৭
  • ৪৭৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ইয়েমেনের হুথি বিদ্রোহীরা সংযুক্ত আরব আমিরাতে "সামরিক অভিযান” ঘোষণা করার পর সোমবার আবুধাবিতে সন্দেহজনক ড্রোন হামলায় বিস্ফোরণ এবং অগ্নিকা- ঘটেছে।
পুলিশ জানায়, আকাশে "ছোট উড়ন্ত বস্তু” দেখা গেছে। এছাড়া, একটি শিল্প এলাকায় তিনটি পেট্রোল ট্যাঙ্ক বিস্ফোরিত হয়েছে ও বিমানবন্দরে অগ্নিকাণাড ঘটেছে। তবে সেখানে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। খবর এএফপি’র।
পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে যে, উড়ন্ত ছোট বস্তুগুলো সম্ভবত ড্রোন যা দুটি এলাকায় পতিত হয়েছে এবং বিস্ফোরণ ও অগ্নিকান্ড ঘটিয়েছে।
হুথিরা বলেছে, তারা সংযুক্ত আরব আমিরাতে সামরিক অভিযান পরিকল্পনা ঘোষণা করবে। এতে সাত বছরের যুদ্ধ তীব্র হবে বলে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat