×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু
  • প্রকাশিত : ২০২২-০১-২৩
  • ৬৯৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে ফিল্ম টাইলে সন্ত্রাসী হামলা করে ৩টি বাড়ি ঘর ভাংচুর, লুটপাট সেই সাথে স্বর্ণালঙ্কার, নগত টাকা সহ বাড়ীতে থাকা দামী দামী আসবাবপত্র ও মালামাল লুটপাট করে নিয়ে যায় আব্দুল মজিদের সন্ত্রাসী বাহিনী। এ সময় আলহাজ্ব আলীর বৃদ্ধা মা হাসনা খাতুন(৬০) ও তার স্ত্রী নীলা খাতুন(৩০) বাধা দিলে ঐ সন্ত্রাসী বাহিনী বৌ-শাশুড়ীর মাথার চুল কেটে বাড়ি থেকে বেড় করে দেয় বলে অভিযোগ উঠেছে।
ঘটনাটি ঘটেছে রবিবার সকাল ৯টায় উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়নের তরফ ভায়ড়া গ্রামে। অভিযোগে বর্নিত ওই ঘটনায় প্রায় ১৭ লাখ টাকার ক্ষতি করা হয়েছে বলে পৃথক পৃথক ভাবে ৩ টি অভিযোগ দায়ের করা হয়েছে উল্লাপাড়া মডেল থানায়।

অভিযোগকারিগণ জিল্লুর রহমান, বাবলু সরকার ও মোঃ আলহাজ আলী জানান, পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের আব্দুল মজিদ মেম্বরের সন্ত্রাসী বাহিনী পরিকল্পিত ভাবে তাদের বাড়িতে হামলা চালিয়ে ঘরবাড়ী ভাংচুর ও লুটপাট করে নিয়েছে। সেই সাথে ৪ জনকে দেশিয় অস্্র দ্বারা আহত করে। শুধু তাই নয় মজিদের সন্ত্রাসী বাহিনী আলহাজ আলীর বৃদ্ধা মা হাসনা খাতুন ও তার স্ত্রী নীলা খাতুনের মাথার চুল কেটে দিয়ে তাদের বাড়ি থেকে বের করে দেয়। হামলাকারীরা এসময় নগদ টাকা ও সোনাদানাসহ প্রায় ১৭ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। বিষয়টি তাৎক্ষনিক উল্লাপাড়া মডেল থানায় জানালে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। অভিযোগকারীরা আরো জানান, কথিত মজিদ বাহিনীর প্রধান আব্দুল মজিদ গ্রামে এর আগেও এই জাতীয় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে অনেক পরিবারের ক্ষতি করেছে। মজিদের বিরুদ্ধে তরফ ভায়ড়া গ্রামের বেশ কয়েকটি পরিবারের জমি এবং সরকারি খাস জমি অবৈধ্য ভাবে দখলেরও অভিযোগ রয়েছে। মজিদ তরফ ভায়ড়া গ্রামের সরকারি খেলার মাঠ, সরকারি রাস্তা দখল করে তিনি অন্য ব্যক্তিদের কাছে বিক্রি করে দিয়েছে এবং সেখানে তাদের ঘরবাড়ি নির্মাণ করেও দিয়েছে। ফলে অনেক বাড়ির লোকজনের বের হবার রাস্তা বন্ধ হয়ে গেছে বলেও জানান অভিযোগকারীগণ।
এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানায় যোগাযোগ করা হলে উপ পরিদর্শক আব্দুস সালাম জানান, খবর পেয়ে তিনি পুলিশ বাহিনী নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ইতোমধ্যেই এ ব্যাপারে ঘটনার শিকার উক্ত গ্রামের জিল্লুর রহমান, বাবলু সরকার ও আলহাজ পৃথক পৃথক ভাবে আব্দুল মজিদ বাহিনীর বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে। পুলিশ এব্যাপারে তদন্ত শুরু করেছে। হামলার সঙ্গে জড়িত ব্যক্তিরা পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat