×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০২-১০
  • ৭৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

উন্নতমানের ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে জনতা ব্যাংক লিমিটেড আধুনিক প্রযুক্তি নির্ভর সফটওয়্যার টেমেনস টি-২৪ কোর ব্যাংকিং সফটওয়্যারের ভার্সন আপগ্রেডেশন এবং রি-ইমপ্লিমেন্টশন আনুষ্ঠানিক উদ্বোধন করেছে। 
বৃহস্পতিবার  ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুছ ছালাম আজাদসহ পরিচালনা পর্যদের কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন। 
এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কোর ব্যাংকিং সফটওয়্যার টেমেনস টি-২৪ এর ভার্সন আপগ্রেডেশন এবং রি-ইমপ্লিমেন্টশন সুবিধা পাবে জনতা ব্যাংক, যার মাধ্যমে গ্রাহকদের আধুনিক ব্যাংকিং সেবা প্রদান করা সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat