×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০২-১৩
  • ৮৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পিরোজপুর জেলায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস যথাযথ মর্যাদার সাথে পালন উপলক্ষে আজ দুপুরে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমানের সভাপতিত্বে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ প্রস্তুতি সভায় বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান এবং জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় সিদ্ধান্ত হয় যে, ২০ ফেব্রুয়ারি রাত ১২টা ১ মিনিটে শহীদ মিনারে পুষ্প স্তবক অর্পণ, সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, বেসরকারি ভবন ও প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত করণ, চিত্রাংকন প্রতিযোগিতা, বাদ জোহর মসজিদে মিলাদ- দোয়া, মোনাজাত, মন্দিরে প্রার্থনা অনুষ্ঠান এর মধ্য দিয়ে মহান আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন করা হবে। এ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো: সাইদুর রহমান ,অতিরিক্ত জেলা প্রশাসক চৌধুরী রওশন ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ, সাংবাদিক গৌতম চৌধুরী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান রুহিয়া বেগম হাসী, । স্বাস্থ্যবিধি মেনে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনসহ সকল কর্মসূচি বাস্তবায়ন করার জন্য বক্তারা সকলের প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat