×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২২-০২-২৭
  • ৬৪৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

অমর একুশে বইমেলা আগামী ১৭ মার্চ পর্যন্ত চলবে।আজ সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এ তথ্য জানান।
বইমেলা কমিটির সদস্য সচিব জালাল আহমেদ বাসসকে জানান, বইমেলার সময় ১৭ মার্চ পর্যন্ত বৃদ্ধির বিষয়টি  নি:সন্দেহে সবার জন্য আনন্দের। মনে রাখতে হবে যে, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপনের যে জাতীয় আয়োজন সেই আয়োজনের শেষ পর্যায়ের গুরুত্বপূর্ণ অনুষ্ঠান  হচ্ছে অমর একুশে বইমেলা।
তিনি আরো বলেন, ১৭ মার্চ অমর একুশে বইমেলা শেষ হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা প্রদর্শনের বিষয়টি বিবেচনায় রেখে বইমেলার সময়সীমা বাড়ানো হলো।
তিনি বলেন, আমাদের সবার দায়িত্ব হলো শুধু বই বিক্রির দিক থেকে নয়, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনের গাম্ভীর্য ও সবার আন্তরিকতা দিয়েই এবারের বইমেলাকে সমাপ্তির দিকে নিয়ে যাওয়া। এবারের বই মেলার মূল প্রতিপাদ্য ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী’।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৫ ফেব্রুয়ারি গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে বইমেলা উদ্বোধন করেন। ২৮ ফেব্রুয়ারি মেলা শেষ হওয়ার কথা থাকলেও প্রকাশক, পাঠক এবং দর্শণার্থীদের জন্য অমর একুশে বইমেলার সময়সীমা বাড়ল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat