×
ব্রেকিং নিউজ :
শিক্ষার্থীদের জ্ঞানার্জনের পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণে কাজ করার আহবান আইজিপির নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে ২৫ তম বিসিএস ফোরামের শ্রদ্ধা ড্রিমলাইনারের কারিগরি বিষয়ে বোয়িংয়ের সঙ্গে কথা বলতে বিমানের প্রতি পর্যটনমন্ত্রীর নির্দেশ জাতির পিতার সমাধিতে অগ্রণী ব্যাংকের দুই ডিএমডির শ্রদ্ধা সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ
  • প্রকাশিত : ২০২২-০৩-০৬
  • ৮৪৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, জনকল্যাণে সমাজের বিত্তবান ব্যক্তিদের আরও বেশি এগিয়ে আসতে হবে। সরকারের পাশাপাশি বিত্তবান লোকেরা জনকল্যাণমুখী কাজে এগিয়ে আসলে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর কল্যাণ পুরোপুরি নিশ্চিত করা যায়।
আজ মো. ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে ইসলামপুর উপজেলার প্রয়াত আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক ডা. খোরশেদুজ্জামান মিশ্রি মিয়ার নামে নব প্রতিষ্ঠিত কল্যাণ ট্রাস্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
ফরিদুল বলেন, সমাজের সক্ষম ও স্বচ্ছল ব্যক্তিগণের দান-অনুদানে এদেশের অসংখ্য প্রতিষ্ঠান প্রতিষ্ঠা লাভ করেছে। নব প্রতিষ্ঠিত এই কল্যাণ ট্রাস্ট নিঃসন্দেহে মানুষের সেবায় অগ্রণী ভূমিকা রাখবে।
প্রতিমন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রয়াত খোরশেদুজ্জামান মিশ্রি মিয়া সব সময় মানুষের সেবায় ব্রত ছিলেন। তিনি রাজনীতিকে মানুষের সেবা ও কল্যাণের মাধ্যম মনে করে রাজনীতি করতেন। তাঁর নামে প্রতিষ্ঠিত এই কল্যাণ ট্রাস্ট তাঁর রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করবে।
অনুষ্ঠানে নব গঠিত ডা. খোরশেদুজ্জামান মিশ্রি মিয়া কল্যাণ ট্রাস্টের পক্ষ হতে গৃহহীন ব্যক্তিদের মাঝে ঘরের চাবি তুলে দেয়া হয়।
ডা. খোরশেদুজ্জামান (মিশ্রি মিয়া) কল্যাণ ট্রাস্ট এর বোর্ড অব ট্রাস্টিজ এস.এম. শাহিনুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধন অনুষ্ঠানে জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহম্মেদ, ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জামাল আব্দুন নাছের চৌধুরী বাবুল, ইসলামপুর উপজেলার নির্বাহী অফিসার মু. তানভীর হাসান রুমান প্রমুখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat