×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২২-০৩-২৩
  • ৫০৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশে বিনিয়োগ করতে বিদেশী বিনিয়োগকারীদের প্রতি আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।
তিনি আজ সংযুক্ত আরব আমিরাতে ‘দুবাই এক্সপো -২০২২’ উপলক্ষে স্থানীয় সরকার বিভাগের উদ্যোগে আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তাজুল ইসলাম বলেন, স্বাধীনতার মাত্র ৫০ বছরে বিশেষ করে আওয়ামী লীগ নেতৃত্বাধীন বর্তমান সরকারের সময়কালে দেশের যে অভূতপূর্ব অর্থনৈতিক উন্নয়ন হয়েছে তা বিশ্বের বিস্ময়।
বিদেশী বিনিয়েগকারীদের উদ্দেশ্যে তিনি বলেন, বিনিয়োগের জন্য বাংলাদেশ দক্ষিণ এশিয়ার সবচেয়ে ভাল জায়গা এবং বিনিয়োগের অফুরান সম্ভাবনা রয়েছে।
তিনি বলেন, বাংলাদেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। গ্রাম-গঞ্জে তথ্য-প্রযুক্তি, ইন্টারনেট, পানি সহ জরুরি সকল ধরনের সেবা পৌঁছে দেওয়া হয়েছে। একশ’টি অর্থনৈতিক জোন গড়ে তোলা হচ্ছে।
মন্ত্রী আরো বলেন, বাংলাদেশের মানুষ অত্যন্ত পরিশ্রমী ও বিনয়ী। বিদেশী বিনিয়োগকারীরা এসব অঞ্চলে বিনিয়োগের মাধ্যমে খুব সহজেই লাভবান হতে পারে। বিদেশীদের জন্য বাংলাদেশে বিনিয়োগের সর্বোচ্চ অনুকূল পরিবেশ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat