×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৩-৩১
  • ৫৮০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

“ইলিশ আমাদের জাতীয় মাছ, জাটকা ধরলে সর্বনাশ” এ স্লোগানে জেলায় আজ জাটকা সংরক্ষণ সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।
সকালে মৎস্য অধিদপ্তর জেলার রাজাপুর উপজেলা সদরে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী। র‌্যালিটি শহর ঘুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোক্তার হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরউজ্জামান, জেলা মৎস কর্মকর্তা রিপন কান্তি ঘোষ, সহকারি কমিশনার ভূমি অনুজা মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু ও উপজেলা মৎস কর্মকর্তা মো. মোজাম্মেল হক।
জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে মৎস্য অধিদপ্তর সপ্তাহব্যাপি নানা কর্মসূচি গ্রহণ করে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat