×
ব্রেকিং নিউজ :
খাদ্য, বিদ্যুত, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান উল্লাপাড়ায় নিখোঁজ ভ্যান চালকের লাশ তিন দিন পর বিল থেকে উদ্ধার নড়াইলে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ গ্রেপ্তার ১ নানা মাধ্যমে মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী কাপ্তাই হ্রদে মাছের পোনা অবমুক্ত পদ্মাসেতু নির্মাণ বিষয়ে শেখ হাসিনার বক্তব্য নিয়ে বিএনপি নেতৃবৃন্দ বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের কান উৎসবে 'মুজিব' বায়োপিকের ট্রেলার উদ্বোধন বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে : সিইসি শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : খাদ্যমন্ত্রী বিশ্ব মেডিটেশন দিবস কাল
  • আপডেট টাইম : 04/05/2022 10:52 AM
  • 84 বার পঠিত

অনেক হয়েছে। এ বার ক্ষোভ প্রকাশ করলেন উর্ফি জাভেদ। তাঁর অভিনব কৌশলে পোশাক পরার জেরে তাঁকে নিয়ে বিতর্ক যেন থামেই না। খোলামেলা পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়ে পড়ছেন ‘বিগ বস ওটিটি’ খ্যাত অভিনেত্রী উর্ফি জাভেদ।
পোশাককে অস্ত্র করে সকলের নজর কেড়েছেন তিনি। নেটমাধ্যম তাঁর এই পোশাকের জন্যই তাঁকে নিয়ে উত্তাল। এত দিন তাঁর পোশাক এবং শরীর ঘিরে যাবতীয় কুমন্তব্য এড়িয়ে গিয়েছিলেন উর্ফি। এ বার থাকতে না পেরে ইনস্টাগ্রামে মুখ খুললেন তিনি।
লিখলেন, ' আমার সাজ পোশাক নিয়ে সারা ক্ষণ যা নয় তাই লিখছেন মানুষ। কুমন্তব্য, ট্রোলিং-এ ভরে যায় আমার মন্তব্য বাক্স। মাঝে মাঝে খুব কান্না পায়। তার পর ভাবি জীবন এ ভাবেই চলে। কিন্তু আর পরাছি না। আমাকে ধর্ষণের হুমকি দেওয়া শুরু হয়েছে। এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।'
অনুরাগীরা উর্ফির ওঠা-বসা থেকে পোশাক-প্রতি বিষয়ে মন্তব্য করতেই থাকেন। এত দিন মন শক্ত রেখে এ সব সহ্য করলেও ধর্ষণের হুমকি পেয়ে ক্ষোভে ফেটে পড়েছেন তিনি। প্রশ্ন তুলেছেন " আমি জামার তলায় অন্তর্বাস পরেছি কী পরিনি তা নিয়ে চর্চা না করে নিজের অন্তর্বাসের খেয়াল রাখুন।" শুধু অনুরাগী নয়। সংবাদমাধ্যমকেও এক হাত নিয়েছেন উর্ফি। তিনি মনে করেন অনুরাগীদের কুরুচিকর মন্তব্যকে খবর হিসেবে প্রকাশিত করে সংবাদমাধ্যম সেই সব কুরুচিপূর্ণ মানুষকে আরও উৎসাহ দিয়ে যাচ্ছে। এই অন্যায়ের বিরুদদ্ধেও সরব হয়েছেন নায়িকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...