×
ব্রেকিং নিউজ :
খাদ্য, বিদ্যুত, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান উল্লাপাড়ায় নিখোঁজ ভ্যান চালকের লাশ তিন দিন পর বিল থেকে উদ্ধার নড়াইলে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ গ্রেপ্তার ১ নানা মাধ্যমে মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী কাপ্তাই হ্রদে মাছের পোনা অবমুক্ত পদ্মাসেতু নির্মাণ বিষয়ে শেখ হাসিনার বক্তব্য নিয়ে বিএনপি নেতৃবৃন্দ বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের কান উৎসবে 'মুজিব' বায়োপিকের ট্রেলার উদ্বোধন বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে : সিইসি শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : খাদ্যমন্ত্রী বিশ্ব মেডিটেশন দিবস কাল
  • আপডেট টাইম : 12/05/2022 10:10 PM
  • 54 বার পঠিত

মাত্র ৫০ টাকায় বাংলাদেশ-শ্রীলংকার দুই ম্যাচের টেস্ট সিরিজের খেলা মাঠে উপস্থিত থেকে উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমিরা।
আজ সিরিজের টিকিটের মূল্য জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিরিজটি আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। টিকিটের সর্বোচ্চ মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা।
আগামী ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে (জেটএসিএস) শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা, আন্তর্জাতিক স্ট্যান্ড ৩০০ টাকা, ক্লাব হাউস ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা এবং ওয়েস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা নির্ধারন করা হয়েছে।
মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। ‘হোম অব ক্রিকেটের’ গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা। এছাড়া ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা, শহীদ মুশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা, নর্দান ও সাউর্দান স্ট্যান্ড ১০০ টাকা ও ইস্টার্ন স্ট্যান্ড ৫০০ টাকা নির্ধারন করা হয়েছে।
ম্যাচের একদিন আগে টিকিট বিক্রি শুরু হবে। চট্টগ্রাম টেস্টের টিকিট পাওয়া যাবে সাগরিকা বিটাক মোরে এবং মিরপুর স্টেডিয়ামের টিকিট পাওয়া যাবে মিরপুর ইনডোর স্টেডিয়ামে।
এদিকে সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে কাজী এন্টারপ্রাইজের নাম ঘোষণা করা হয়েছে এবং পাওয়ার স্পন্সর হিসেবে থাকছে ওয়ালটন। সিরিজটির শিরোনাম হবে ‘মিস্টার হোয়াইট ডিটারজেন্ট পাওয়ার বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ ২০২২ পাওয়ার্ড বাই ওয়ালটন’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...