×
ব্রেকিং নিউজ :
খাদ্য, বিদ্যুত, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান উল্লাপাড়ায় নিখোঁজ ভ্যান চালকের লাশ তিন দিন পর বিল থেকে উদ্ধার নড়াইলে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ গ্রেপ্তার ১ নানা মাধ্যমে মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী কাপ্তাই হ্রদে মাছের পোনা অবমুক্ত পদ্মাসেতু নির্মাণ বিষয়ে শেখ হাসিনার বক্তব্য নিয়ে বিএনপি নেতৃবৃন্দ বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের কান উৎসবে 'মুজিব' বায়োপিকের ট্রেলার উদ্বোধন বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে : সিইসি শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : খাদ্যমন্ত্রী বিশ্ব মেডিটেশন দিবস কাল
  • আপডেট টাইম : 14/05/2022 06:57 PM
  • 36 বার পঠিত

আগামী ১৬ মে থেকে সুপ্রিমকোর্টের আপিল বিভাগের চেম্বার কোর্টের বিচারিক কার্যক্রম পরিচালনা করবেন বিচারপতি এম. ইনায়েতুর রহিম।
সপ্তাহের প্রতি রোববার, সোমবার ও বুধবার বেলা ২ টা ৩০ মিনিট থেকে তিনি চেম্বার কোর্টে শারিরীক উপস্থিতির মাধ্যমে শুনানি গ্রহণ করবেন।
প্রধান বিচারপতির এ সিদ্ধান্ত আপিল বিভাগের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. বদরুল আলম ভুইঁয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তি সুপ্রিকোর্টের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, আপিল বিভাগের জরুরি মামলা সংক্রান্ত বিষয়াদি নিস্পত্তির জন্য পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বিচারপতি এম. ইনায়েতুর রহিম দৈনিক চেম্বার জজ হিসেবে দায়িত্ব পালন করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...