×
ব্রেকিং নিউজ :
খাদ্য, বিদ্যুত, আর্থিক সংকট কাটিয়ে ওঠার লক্ষ্যে সু-সমন্বিত প্রচেষ্টার জন্য প্রধানমন্ত্রীর আহ্বান উল্লাপাড়ায় নিখোঁজ ভ্যান চালকের লাশ তিন দিন পর বিল থেকে উদ্ধার নড়াইলে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ গ্রেপ্তার ১ নানা মাধ্যমে মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী কাপ্তাই হ্রদে মাছের পোনা অবমুক্ত পদ্মাসেতু নির্মাণ বিষয়ে শেখ হাসিনার বক্তব্য নিয়ে বিএনপি নেতৃবৃন্দ বিভ্রান্তি ছড়াচ্ছে : ওবায়দুল কাদের কান উৎসবে 'মুজিব' বায়োপিকের ট্রেলার উদ্বোধন বিএনপিসহ সকল রাজনৈতিক দলকে আলোচনায় বসার আহবান জানানো হবে : সিইসি শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ : খাদ্যমন্ত্রী বিশ্ব মেডিটেশন দিবস কাল
  • আপডেট টাইম : 14/05/2022 10:26 PM
  • 39 বার পঠিত

আগামীকাল থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হতে যাওয়া শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্ট খেলার জন্য সাকিব আল হাসান শতভাগ ফিট বলে মনে করছেন বাংলাদেশ দলের অধিনায়ক মোমিনুল হক।
করোনা নেগেটিভ হবার পর গতকাল রাতে দলে যোগ দেন সাকিব। আজ দলের অনুশীলনে নেটে দীর্ঘক্ষণ ব্যাট করেছেন এবং এ থেকেই বুঝা যায় প্রথম টেস্ট খেলার জন্য মরিয়া তিনি।
আজ মোমিনুল বলেন, ‘সে শতভাগ ফিট। একজন অধিনায়ক হিসেবে আমি মনে করি, সে টেস্ট ম্যাচ খেলার জন্য ফিট।’
মুলত গেল মাসে শেষ হওয়া ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) পর প্রথমবারের মত ব্যাটিং করলেন সাকিব। কিন্তু নেটে পেস ও স্পিনারদের খেলার সময় জড়তা ছিলো না তার ব্যাটিংয়ে। এমনকি আক্রমানত্মকভাবে ব্যাট করেছেন তিনি। যা প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোকে খুশি করার জন্য যথেষ্ট ছিলো। সাকিবকে বাহ্বা দিতেও দেখা গেছে ডোমিঙ্গোকে।
মোমিনুল বলেন, ‘আমি যা দেখেছি, সত্যিই সে ভালো ব্যাটিং করেছে। আমার মনে হয়, সে খেলবে।’
তিনি আরও বলেন, ‘সাকিবের জন্য ভালো দিক হলো, মানসিকভাবে সে খুবই শক্তিশালী। সে চাইলে বাঁধা পেরিয়েও খেলতে পারেন।’
যদি কাল সাকিব খেলেন, তবে এ বছর এটি হবে প্রথম টেস্ট। গত বছর পাকিস্তানের বিপক্ষে খেলার পর, নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট থেকে নিজেকে সরিয়ে নেন। আর পারিবারিক সমস্যার কারনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে খেলেননি তিনি।
মোমিনুল বলেন, ‘দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট খেলার জন্য প্রস্তুতি নিয়েছিলেন সাকিব। কিন্তু পারিবারিক সমস্যার কারনে সিরিজে খেলতে পারেননি তিনি। করোনার কারনে এই সিরিজেও তার না খেলার সম্ভাবনা জেগেছিলো। কিন্তু সে এখন সুস্থ হয়ে উঠেছে এবং আমার মনে হয়, সে খেলতে মরিয়া।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...