×
  • প্রকাশিত : ২০২২-০৫-১৪
  • ৬৪৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ গণতান্ত্রিক চেতনাকে সমুন্নত রাখতে যেমন অঙ্গীকারবদ্ধ তেমনি যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত রয়েছে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে রাজপথ থেকে গড়ে উঠা আওয়ামী লীগ রাজপথে থেকেই সকল ষড়যন্ত্রের জবাব দেবে।এনামুল হক শামীম আজ জেলার নড়িয়া উপজেলার জপসা ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এনামুল হক শামীম বলেন, ষড়যন্ত্রের রাজনীতি করতে করতে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা গণধিকৃত দলে পরিণত হয়েছে। আন্দোলনের ভয় আওয়ামী লীগকে দেখিয়ে লাভ নাই। দীর্ঘ আন্দোলন, লড়াই-সংগ্রামের মধ্য দিয়ে আওয়ামী লীগ এ অবস্থানে এসেছে।
তিনি বলেন, ক্ষমতায় টিকে থাকার জন্য আওয়ামী লীগ কারো কাছে ধরণা দেয় না। আওয়ামী লীগ জানে, রাজনীতি করতে হলে জনগণের ভালোবাসা ও সমর্থন প্রয়োজন। কিন্তু ক্ষমতালিপ্সু বিএনপি হত্যা-ক্যু-ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছে এবং প্রতিষ্ঠালগ্ন থেকে মানুষের কল্যাণে কিছু করেনি।
এনামুল হক শামীম বলেন, দেশের সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে। নির্বাচনে কাউকে আনা না আনা সরকারের দায়িত্ব না। আইন অনুযায়ী নির্বাচন পরিচালনার সম্পূর্ণ দায়িত্ব নির্বাচন কমিশনের উপর ন্যস্ত।
তিনি বলেন, তবে আমরা প্রত্যাশা করি, গণতান্ত্রিক চেতনায় বিশ্বাসী সকল রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে এবং বিএনপি ষড়যন্ত্রের পথ পরিহার করে জনকল্যাণের রাজনীতিতে নিজেদের নিয়োজিত করবে।
জপসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছালাম হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক
আ. রাজ্জাক মাদবরের সঞ্চালনায় সম্মেলন উদ্ভোধন করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat