×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৫-২৪
  • ৪৪৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

তরুণ উইঙ্গার ফ্যাবিও কারভালহোকে ফুলহ্যাম থেকে এবারের গ্রীষ্মে দলভূক্ত করার সমঝোতায় পৌছেছে লিভারপুল, প্রিমিয়ার লিগ ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
ব্রিটিশ গণমাধ্যমের  দাবী  ১৯ বছর বয়সী এই উইঙ্গারকে দলে নিতে লিভারপুল ফুলহ্যামকে ৫ মিলিয়ন ইউরো দিবে। এর সাথে বোনাস যোগ হবে। জানুয়ারিতে কারভালহোকে দলে নেবার চেষ্টা চালিয়েছিল লিভারপুল। কিন্তু ট্রান্সফারের সময়সীমা পার হয়ে যাওয়ায় তাতে সফল হতে পারেনি। 
এ্যাটাকিং মিডফিল্ড পজিশনেও খেলতে পারেন কারভালহো। এবারের মৌসুমে ফুলহ্যামের হয়ে চ্যাম্পিয়নশীপে ১০ গোল করা ছাড়াও রেকর্ড আটটি এসিস্ট করেছেন। তার অনবদ্য নৈপুন্যে ফুলহ্যাম দ্বিতীয় টায়ারে বিজয়ী হয়ে প্রিমিয়ার লিগে ফিরে এসেছে। 
আগামী ১ জুলাই আনুষ্ঠানিক ভাবে কারভালহো এ্যানফিল্ডে যোগ দিবেন বলে ক্লাবের এক বিবৃতিতে জানানো হয়েছে। ইংল্যান্ড যুব দলের সাবেক এই উইঙ্গার বর্তমানে পর্তুগাল অনুর্ধ্ব-২১ দলকে প্রতিনিধিত্ব করছেন। 
ম্যানচেস্টার সিটির থেকে এক পয়েন্ট পিছিয়ে প্রিমিয়ার লিগে দ্বিতীয় স্থানে থেকে মৌসুম শেষ করেছে রেডরা। এবারের মৌসুমে ইতোমধ্যেই লিগ কাপ ও এফএ কাপের শিরোপা জেতা লিভারপুল আগামী শনিবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের মোকাবেলা করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat