×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু
  • প্রকাশিত : ২০২২-০৫-২৫
  • ৬৮৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর, নতিপোতা ও নাটুদহ ইউনিয়নে ৫টি সংযোগ সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। প্রায় ১ কোটি ৬২ লাখ টাকা ব্যায়ে এ সড়ক উন্নয়ন করা হচ্ছে।
বুধবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত সড়কগুলো নির্মাণ কাজের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর। উদ্বোধনকৃত ৫টি সংযোগ সড়ক হলো-জুড়ানপুর ইউনিয়নের কলাবাড়ি মহিউদ্দীনের বাড়ি থেকে আব্দুল হামিদের জমি পর্যন্ত রাস্তা নির্মাণ, গোপালপুর মাঝেরপাড়া পানু মালিথার পুকুর থেকে বনতার বাড়ি রাস্তা, লক্ষ্মীপুর হাট মসজিদ কানাপুকুর থেকে দক্ষিণপাড়া কবরস্থান পর্যন্ত রাস্তা, নতিপোতা ইউনিয়নের নতিপোতা গ্রামের ইজায়তলা এফআরবি থেকে কাঠালপোতা ফেরিঘাট পর্যন্ত রাস্তা ও নাটুদহ ইউনিয়নের চন্দ্রবাস-ছাতিয়ানতলা রাস্তা।
সড়কের নির্মাণ কাজ উদ্বোধন শেষে সংসদ সদস্য টগর বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশে শুধু উন্নয়ন হয়। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করতে পারেন তার একটি জ্বলন্ত দৃষ্টান্ত পদ্মা সেতু।
তিনি আরও বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে আমার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। যোগাযোগ ব্যবস্থা ভাল হওয়ায় কৃষকরা তাদের উৎপাদিত পণ্য সরাসরি বিক্রি করতে পারছেন। ব্যবসায়ীরাও ভালভাবে ব্যবসা বাণিজ্য করতে পারছেন। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে একটি সড়কও আর কাঁচা থাকবে না।
এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনছুর বাবু, দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস ওয়াহিদ, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) প্রকৌশলী খালিদ হোসেন, জুড়ানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, নাটুদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম ও নতিপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ামিন আলী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat