×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৬-০৬
  • ৭৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যসহ দুই জন নিহত হয়েছেন।নিহতরা হলেন, পুলিশ কনস্টবল কোরবান আলী হোসাইন (৩৬) ও মো. আবির হোসেন সঞ্জু (২৫)।
নিহত কোরবান আলী লক্ষ্মীপুর জেলার রামগতি থানার চর সেকেন্দার গ্রামের মৃত সিদ্দিক উল্লার পুত্র এবং আবির হোসেন কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার মো. শাহজাহান আলীর পুত্র।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া এতথ্য জানিয়েছেন।তিনি জানান, সোমবার সকালে ও রোববার মধ্যরাতে রাজধানীর হাতিরঝিল থানার সোনারগাঁও হোটেলের পাশে এবং ওয়ারী থানার রাজধানী সুপার মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।
হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান জানান, সোমবার সকালে পুলিশ সদস্য কোরবান আলী বাসা থেকে মোটরসাইকেলে অফিসে যাচ্ছিলেন। পথে হাতিরঝিল থানার সোনারগাঁও হোটেলের পশ্চিম পাশের সড়কে ওয়েলকাম পরিবহনের একটি বাসের ধাক্কায় তিনি ঘটনাস্থলেই মারা যান ।
পুলিশ জানায়, কোরবান আলী রাজারবাগ টেলিকম ভবনে কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। তিনি পরিবার নিয়ে সাভার এলাকায় থাকতেন। পরে দুর্ঘটনার খবর পেয়ে হাতিরঝিল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে। বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।
অপরদিকে ওয়ারী থানা পুলিশ সূত্র জানায়, রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আবির হোসেন সঞ্জু মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় রাজধানী সুপার মার্কেটের সামনে একটি বাসের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত দেড়টার দিকে সঞ্জুকে মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat