×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধুর সমাধিতে ঢাবি আ্যলামনাই অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা দেশে করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় উল্লাপাড়া জনতার হাট পরিদর্শন কালে সার্জিক্যাল মাক্স বিতরণ সুনামগঞ্জের বাউল শিল্পীদের মধ্যে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রীর কাছে বুয়েট ছাত্রলীগের নেতা আরিফ রায়হান দীপ হত্যার বিচার চাইলেন দীপের বাবা লিসবনে বাংলাদেশ দূতাবাসের চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী রপ্তানি বৃদ্ধির মাধ্যমে কৃষিকে আরও সমৃদ্ধ করতে হবে : কৃষিমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শে শিশুদের গড়তে অভিভাবকদের প্রতি ঢাবি উপাচার্যের আহ্বান গ্রিসে বিশেষ প্রদর্শনীতে ‘হাসিনা: এ ডটারস টেল’ করোনায় আরও ৬ জনের মৃত্যু দুর্যোগ মোকাবেলায় সরকারের মহাপরিকল্পনা রয়েছে : পরিকল্পনামন্ত্রী
  • আপডেট টাইম : 08/06/2022 01:02 PM
  • 65 বার পঠিত

সাবেক স্বামী জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলায় সম্প্রতি হেরে গেছেন অ্যাম্বার হার্ড। ক্ষতিপূরণ হিসেবে ডেপকে ১৫ মিলিয়ন মার্কিন ডলার দিতে হবে অ্যাম্বারকে। এরই মধ্যে ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত এই অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক সৌদি নাগরিক।ইনস্টাগ্রামে ওই সৌদি নাগরিক ভয়েস নোট পাঠিয়ে বলেছেন, তিনি ওই 'বৃদ্ধ মানুষে'র (জনি ডেপ) চেয়ে ভালো।
ভয়েস নোটে ওই সৌদি নাগরিক আরও যোগ করেছেন যে অ্যাম্বার হার্ডের উচিত এই বিয়ের প্রস্তাব গ্রহণ করা। কারণ, ‘এখন তার আর কিছুই অবশিষ্ট নেই’।
সেখানে বলা হয়ে, ‘অ্যাম্বার, যেহেতু তোমার জন্য সব দরজা বন্ধ হয়ে যাচ্ছে, তাই তোমার দেখাশোনা করার জন্য আমি ছাড়া আর কেউ নেই। আমি লক্ষ্য করেছি, কিছু মানুষ তোমাকে ঘৃণা করে, কষ্ট দেয়। তাই, আমি তোমাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। আল্লাহ আমাদের উভয়ের মঙ্গল করুন। তুমি আশীর্বাদস্বরূপ, কিন্তু মানুষ তা স্বীকার করে না। আমি সেই বৃদ্ধের চেয়ে ভালো।’
অনেকেই এই সৌদি নাগরিকের প্রস্তাবের ভাষাকে অবমাননাকর বলে মন্তব্য করছেন এবং তাকে ‘বিভীষিকাময়’ বলে অভিহিত করেছেন। তবে, সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশিরভাগ মানুষই এই পোস্টে হাসির ইমোজি দিয়ে গেছেন।জনি ডেপ ও অ্যাম্বার হার্ড ২০১৫ সালে বিয়ে করেন। অ্যাম্বার এর পরের বছরেই বিবাহবিচ্ছেদের আবেদন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...