×
  • প্রকাশিত : ২০২২-০৬-১১
  • ৭৮১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামী ১৫ অক্টোবর সম্মেলনের সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ। সম্মেলনকে সামনে রেখে ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা সম্মেলন সম্পন্নেরও নির্দেশনা দেওয়া হয়েছে। শনিবার (১১ জুন) দুুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে দক্ষিণ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় নেতৃবৃন্দরা এ সিদ্ধান্ত নেন। সভায় সম্মেলনকে সামনে রেখে চট্টগ্রাম দক্ষিণ সাংগঠনিক জেলার আওতাধীন ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলাগুলোর সম্মেলন সম্পন্নেরও নির্দেশনা দেওয়া হয়েছে।
এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের দিনক্ষণ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় নির্ধারেণের সিদ্ধান্ত হয়েছে। পরে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনের জন্য গঠিত আটটি সাংগঠনিক টিম তাদের প্রতিবেদন পেশ করে। চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের এ বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
সভায় জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী দলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার ঘোষণা দিয়েছে। তিনি তৃণমূল থেকে উঠে আসা ত্যাগী, পরিশ্রমী ও মেধাবীদের মূল্যায়নের জন্য আমাদের নির্দেশ দিয়েছেন। সে আলোকেই চট্টগ্রামকে দলীয়ভাবে এগিয়ে নিতে কাজ করা হচ্ছে। আমরা আশা করি, এখানকার স্থানীয় নেতবৃন্দ এই কার্যক্রমকে এগিয়ে নিতে সহায়তা করবেন। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমকে মানুষের কাছে পৌঁছে দিতে নেতাকর্মীদের আহ্বান জানান।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খান, চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী ও আ. লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat