×
ব্রেকিং নিউজ :
বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট এলাকার বাইরে থাকা জমির মালিকদের জরিপ সম্পর্কে জানাতে বিডিএস’র প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর গাজাসহ অন্যান্য বৈশ্বিক ইস্যুর কারণে রোহিঙ্গা ইস্যু যেন বিলীন হয়ে না যায়: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৬-২৬
  • ৭৯৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

‘শেরশাহ’ সিনেমার পর ‘ভুল ভুলাইয়া টু’র ব্যাপক সাফল্যের রেশ এখনও কাটেনি। এর মাঝেই শনিবার (২৫ জুন) মুক্তি পেয়েছে অভিনেত্রী কিয়ারা আদভানির নতুন সিনেমা ‘যুগ যুগ জিও’।
সিনেমাটির শুরু থেকে দর্শকদের যে কৌতুহল ছিল তার বহিঃপ্রকাশ প্রেক্ষাগৃহেও মিলছে। মুক্তির পর থেকেই ইতিবাচক সাড়া ফেলেছে সিনেমাটি। তবে এরইমাঝে মন খারাপের খরব দিলো ভারতীয় গণমাধ্যম।
জানা গেছে, মুক্তির কয়েক ঘণ্টা পার না হতেই পাইরেসির কবলে পড়েছে বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, অনিল কাপুর ও নীতু কাপুর অভিনীত এই সিনেমাটি। রাজ মেহতা পরিচালিত সিনেমাটি তামিলরকার্স, মুভিরুলজসহ বেশ কয়েকটি পাইরেসি সাইটে ফাঁস হয়েছে। এমন খবরে সিনেমাটির নির্মাতা-শিল্পীরা বেশ উদ্বিগ্ন। কারণ এটি বক্স অফিসে প্রভাব ফেলতে পারে। যদিও সম্প্রতি মুক্তি পাওয়া অজয় দেবগনের ‘রানওয়ে ৩৪’, আল্লু অজু‌র্ন ও রশ্মিকা মান্দান্নার ‘পুষ্প’, কার্তিক আরিয়ান এবং কিয়ারার ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাগুলো পাইরেসি হলেও বক্স অফিস হিট হয়েছে।
এ প্রসঙ্গে কিয়ারা গণমাধ্যমে বলেন, ‘পাইরেসির খবরটি সত্যি মন ভেঙে দিয়েছে। আমরা কষ্ট করে সিনেমা করি শুধু বিনোদন দেওয়ার জন্য না, এতে লাভের বিষয়টিও জড়িত থাকে। কিন্তু এমন অবস্হা শঙ্কা তৈরি করেছে। তবে আমার বিশ্বাস, দর্শকরা আমাদের হতাশ করবেন না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat