×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৭-০১
  • ৩৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, এমপি বলেছেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতি  লালন করে আসছে। এদেশের মানুষ সাম্প্রদায়িকদের সমর্থন করে না। 
আজ শুক্রবার বিকেলে নগরীর দেওভোগ আখড়ায় ইসকন আয়োজিত জগন্নাথ দেবের রথযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রথযাত্রার উদ্বোধক ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (এনসিসি) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। 
মেট্রো নিটিং এন্ড ডাইং-এর ব্যবস্থাপনা পরিচালক অমল পোদ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আদিনাথ বসু, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, এনসিসি কাউন্সিলর মনিরুজ্জামান প্রমুখ।
গোলাম দস্তগীর গাজী বলেন, ‘আমি ছোটবেলা থেকে রথযাত্রা দেখে আসছি। রথযাত্রার উৎসবে গিয়ে আনন্দিত হয়েছি। হিন্দু সম্প্রদায়ের লোকজনও আমাদের ঈদে আমাদের বাসায় এসেছে। আনন্দ ভাগাভাগি করেছি। এখনো এ ধারা আছে। কিন্তু কেউ কেউ আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতিতে বাধা তৈরীর চেষ্টা করছে। কোনো কোনো রাজনৈতিক দল আছে যারা সাম্প্রদায়িকতা লালন করে। তবে তারা সফল হবে না।  
মেয়র সেলিনা হায়াৎ ডা. আইভী  বলেন, নারায়ণগঞ্জ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ। আল্লাহ, ঈশ্বর, ভগবান যে নামেই ডাকি না কেনো, তিনি আমাদের সৃষ্টি করেছেন তার ভালোবাসায় মত্ত হওয়ার জন্য। আসুন আমরা তার ভালোবাসায় মত্ত হই। নিজেদের মধ্যে বিভেদ, হিংসা, হানাহানি না করি। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat