×
ব্রেকিং নিউজ :
শপথ নিলেন পিএসসি’র সদস্য প্রদীপ কুমার পাণ্ডে আফ্রিদির সাথে বিবাদের বিষয়টি অস্বীকার করলেন বাবর সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে : পরিবেশমন্ত্রী জাতির পিতার সমাধিতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যানের শ্রদ্ধা প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ: রুশ রাষ্ট্রদূত বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় আলিয়া ভাট টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস
  • প্রকাশিত : ২০২২-০৭-২৯
  • ৫৯৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক, প্রখ্যাত সাংবাদিক অমিত হাবিবের দ্বিতীয় জানাজা জাতীয় প্রেসক্লাবে সম্পন্ন হয়েছে। জানাজা শেষে মরদেহ দাফনের জন্য জন্মস্থান ঝিনাইদহে নিয়ে যাওয়া হয়।
আজ সকাল ১১টা ৪০ মিনিটে প্রেসক্লাবের টেনিস গ্রাউন্ডে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম, দৈনিক সমকালের সম্পাদক মোজাম্মেল হোসেন, ডিবিসি সম্পাদক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সহ-সভাপতি হাসান হাবীব। এছাড়াও বিভিন্ন সংবাদ মাধ্যমের সম্পাদক, জ্যেষ্ঠ সাংবাদিক, সাংবাদিক নেতা, রাজনৈতিক নেতা এবং তার সহকর্মীরা জানাজায় অংশ নেন। জানাজায় ইমামতি করেন জাতীয় প্রেসক্লাবের মসজিদের ইমাম মাওলানা জসিম উদ্দিন। 
জানাজা শেষে বিভিন্ন সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনসহ অমিত হাবিবের দীর্ঘদিনের সহকর্মী, শুভাকাঙ্খীসহ বিশিষ্টজনরা কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।
এর আগে সকাল ১০টা ২০ মিনিটে বাংলামোটরের দেশ রূপান্তরের কার্যালয় প্রাঙ্গনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। 
জানাজা শেষে রূপায়ন গ্রুপ ও তার সহকর্মীদের পক্ষ থেকে মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এ সময় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এ সময় রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খাঁন মুকুল, কো-চেয়ারম্যান ও দেশ রূপান্তরের প্রকাশক মাহির আলী খাঁন রাতুল, তার প্রিয় প্রতিষ্ঠান দেশ রূপান্তরের সহকর্মী, শুভাকাঙ্খীসহ অন্যান্যরাও জানাজায় অংশগ্রহণ করেন।
জাতীয় প্রেসক্লাবে জানাজা শেষে দাফনের জন্য তার মরদেহ জন্মস্থান ঝিনাইদহে নিয়ে যাওয়া হয়।
বৃহস্পতিবার রাত ১১টায় রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অমিত হাবিব ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৯ বছর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat