×
ব্রেকিং নিউজ :
নওগাঁয় টিসিবি তেল ও ওএমএস এর চাল খোলা বাজারে বিক্রি, প্রতিষ্ঠান সিলগালা মাই জিপিতে শিখোর সব শিক্ষা কন্টেন্ট নওগাঁর মান্দায় বিয়ে দাবিতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর অনশন কুমিল্লায় অনুষ্ঠিত হবে তিন দিনব্যাপী শচীন মেলা ভোমরা স্থল বন্দরে আমদানি-রপ্তানি চার দিন বন্ধ নিরাপদ ও বাসযোগ্য দেশ গঠনে পরিকল্পিত নগরায়নের বিকল্প নেই : রাষ্ট্রপতি মুজিববর্ষে সরকার ১,৮৫,১২৯টি ভূমিহীন পরিবারকে ঘর নির্মাণ করে দিয়েছে : প্রধানমন্ত্রী অশুভ চক্র হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা চালিয়ে সরকারের ওপর দায় চাপাতে চায় : ওবায়দুল কাদের আওয়ামী লীগই সবসময় দুর্গত মানুষের পাশে থাকে, বিএনপি থাকে না : তথ্যমন্ত্রী স্পিকারের সঙ্গে ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ
  • আপডেট টাইম : 12/08/2022 02:28 AM
  • 74 বার পঠিত

কেনিয়ার টিভি চ্যানেলগুলো দেশটির প্রেসিডেন্ট নির্বাচনের আংশিক ফলাফল সম্প্রচার বন্ধ করে দিয়েছে। শুক্রবার ভোট গণনা প্রক্রিয়া চতুর্থ দিনে প্রবেশ করায় এর ফলাফল নিয়ে প্রশ্ন উঠায় চ্যানেলগুলো এমন পদক্ষেপ গ্রহণ করে। খবর এএফপি’র।
মঙ্গলবারের নির্বাচন একেবারে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হলেও আগের প্রেসিডেন্ট নির্বাচন প্রশ্নে সৃষ্ট বিরোধ মারাত্মক সহিংসতায় রূপ নেয় এবং ভয়ের পরিবেশ সৃষ্টি করে। ঘোষিত আংশিক ফলাফল থেকে  প্রতিদ্বন্দ্বী প্রার্থী উইলিয়াম রুটো ও রাইলা ওডিঙ্গার মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের ঈঙ্গিত পাওয়া যাচ্ছে।
ইন্ডিপেন্ডেন্ট ইলেক্টোরাল অ্যান্ড বাউ-ারিস’র অনিয়ম ও অব্যবস্থাপনার কথা উল্লেখ করে সুপ্রিম কোর্ট ২০১৭ সালের প্রেসিডেন্ট নির্বাচন বাতিল করে দেওয়ার পর নির্বাচন পর্যবেক্ষণ সংস্থা একটি স্বচ্ছ ভোট অনুষ্ঠানে চাপের মুখে রয়েছে এবং এ জন্য তারা প্রতিটি ভোট কেন্দ্র থেকে পাওয়া ফলাফল তাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...