×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু
  • প্রকাশিত : ২০২২-০৯-২০
  • ৪৮১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

অনেকেরই গুঞ্জন ছিল এবারের ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডটি যবে কিয়ারার হাতে। শেরশাহ নায়িকা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড প্রাপ্তির আনন্দেই যেন এসেছিলেন ইভেন্টে। কিন্তু গোটা ফিল্ম ফেয়ারের চমক চলে যায় মিমি খ্যাত কৃতি শ্যাননের দিকে। সেরা অভিনেতা হয়েছেন দীপিকা রনবীর। কিন্তু সম্প্রতি কৃতি রনবীরকে নিয়ে নয়। বরং দীপিকা প্রসঙ্গে একটি মন্তব্য করে ট্রল হচ্ছেন।
কৃত্তির কথায়, নিজের গোপন ইচ্ছে হলো কোনো নারীর সাথে প্রেমে জড়ানো। আর তা যদি হয় দীপিকা। তাহলে সে তার বর্তমান বয়ফ্রেন্ড প্রভাষকেও ছাড়তে রাজী! যতই পেশাদার হন, গোপন ইচ্ছে থাকে তারকাদের মনেও। এক তারকা জন্য তারকাকে মনে মনে কামনা করে রোমাঞ্চিত হন। এমন তথ্য অনেক বারই প্রকাশ্যে এসেছে। জানাজানি হতে শোরগোল পড়েছে।
যেমন, ফাঁস হয়ে পড়েছে করিনা কাপুরের কৈশোরের প্রেম। তারপর, সাইফ-রনির মন গিয়েছিল ‘টাইটানিক’ এর নায়ক লিওনার্দো ডিক্যাপ্রিয়র প্রতি। আবার চাঞ্চল্যকর তথ্য শোনা গেল সম্প্রতি। প্রভাসের সঙ্গে কৃতি শ্যাননের প্রেম নিয়ে গুঞ্জনের মাঝে বেরিয়ে পড়ল সেই খবর।
সাক্ষাৎকারে বৃত্তি বলেন, যদি কখনও সমকামী নারীর চরিত্রে অভিনয় করেন, তবে বিপরীতে নায়িকা যেন হন দীপিকা। গেহেরাইয়া অভিনেত্রীকে খুব ‘হট’ লাগে কৃতির, কেমন সুন্দর, দীর্ঘাঙ্গী... এ সবই বলেছিলেন আবেগের বশে।
এদিকে অবস্ক্রীন বা অফস্ক্রীনে তুমুল প্রেম চলছে প্রভাষের সাথে। সামনে আসছে তাদের অদিপুরুষ ছবিটি। সব মিলিয়ে ক্যারিয়ারের বৃহস্পতি এখন কৃতির দখলে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat