×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৯-২৩
  • ৪৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন আমির খানের কন্যা ইরা খান। প্রেমিক নূপুর শিখারের সঙ্গে বাগদান সেরেছেন তিনি।কোনো লুকোচুরি না করেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এই তথ্য জানিয়ে দিয়েছেন ইরা খান। সঙ্গে শেয়ার করেছেন একটি ভিডিও। সেখানে দেখা যায়, রীতিমতো ফিল্মি কায়দায় ইরা ও নূপুরের বাগদান হয়েছে।
একটি সাইকেলিং প্রতিযোগিতায় ছিলেন নূপুর শিখারে। সেখানেও যান ইরা খান। এসময় শিখার ইরার সামনে এসে হাঁটু মুড়ে বসে তাকে ‘প্রপোজ’ করেন।
সেই প্রস্তাবে রাজি হয়ে ইরা বললেন, ‘হ্যাঁ।’ তারপরই ইরার আঙুলে আংটি পরিয়ে দেন শিখারে। এসময় আশপাশের সবই হাততালি দিয়ে তাদের শুভেচ্ছা জানান।
২০২০ সালে সম্পর্কে জড়ান ইরা ও শিখারে। তখন প্রায় সামাজিক যোগাযোগমাধ্যম তারা ছবি শেয়ার করতেন। ইরা আমির খানের প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে। সূত্র: হিন্দুস্থান টাইমস।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat