×
ব্রেকিং নিউজ :
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন বান্দরবানের কারাগারে সুনামগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের দাফন সম্পন্ন রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে নিহত ২ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১১-২২
  • ৩৪৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কর্তব্য পালনে অবিচল থাকার প্রত্যয়ে আনসার ও ভিডিপি’র নাটোর সদর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বেলা ১১টায় নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা বলেন, ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ, মুজিবনগর সরকার প্রতিষ্ঠাকালীন আনসার ও ভিডিপি’র সদস্যরা অনন্য ভূমিকা পালন করেছেন। বর্তমানে দেশের শান্তি-শৃংখলা প্রতিষ্ঠা এবং উন্নয়ন কার্যক্রমে এ বাহিনীর সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সুশৃংখল এ বাহিনী যে কোন প্রয়োজনে সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছে।
নাটোর সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জগলুল আরেফিনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি’র জেলা কমান্ডার মোহাঃ শফিকুল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম রমজান এবং নাটোর থানার ওসি নাছিম আহম্মেদ।
অনুষ্ঠানে উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে কর্মরত শ্রেষ্ঠ আনসার ও ভিডিপি সদস্যদেরকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat