×
  • প্রকাশিত : ২০২২-১১-৩০
  • ৫৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দীর্ঘদিন ধরেই প্রেম-বিয়ে নিয়ে শিরোনামে রয়েছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি ও অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। গুঞ্জন রয়েছে আসছে বছরের শুরুতেই গাঁটছড়া বাঁধবেন তারা। যে কারণে নিজের মুক্তি প্রতীক্ষিত ‘গোবিন্দ নাম মেরা’ সিনেমাটি নিয়ে বর্তমানে তুমুল ব্যস্ত থাকলেও নতুন সিনেমার শিডিউল দিচ্ছেন না কিয়ারা। সম্প্রতি ভারতীয় একাধিক গণমাধ্যম এমনটাই প্রকাশ করেছে।
তারা দাবি করেছে, ‘ভুল ভুলাইয়া টু’ ও ‘যুগযুগ জিও’র সাফল্যের রেশ ধরে বর্তমানে কিয়ারা আদভানির হাতে ‘সত্যপ্রেম কি কথা’, ‘আরসি ১৫’সহ বেশ কয়েকটি আলোচিত বিগ বাজেটের সিনেমা রয়েছে। তবে কোনো সিনেমার শুটিংয়ে কিছুদিন অংশ নেবেন না বলে নির্মাতাদের জানিয়েছেন কিয়ারা। আসছে জানুয়ারিতে সিদ্ধার্থের সাথে তার বিয়ের পর কিয়ারা কাজে ফিরবেন!
নিজের নতুন সিনেমা ও পরিকল্পনা প্রসঙ্গে কিয়ারা বলেন, ‘গোবিন্দ নাম মেরা অনন্য একটি সিনেমা। কারণ এটি একেবারেই আলাদা ঘরানার। সিনেমাটির অংশ হতে পেরে শুরু থেকেই আমি রোমাঞ্চিত। আমরা সবাই নতুন কিছু করার চেষ্টা করেছি। আশা করছি, সবাই মুগ্ধ হবে। আর পরিকল্পনা নিয়ে বলবো, ২০২৩ সাল সত্যি আমার কর্ম ও ব্যক্তিজীবনে বিশেষ হতে যাচ্ছে।’
সরাসরি নিজের বিয়ের কথা না বললেও তার এমন মন্তব্যে দুয়ে দুয়ে চার মেলাতে শুরু করেছেন নেটিজেনরা। এখন দেখার বিষয় দীর্ঘদিন ধরে চলা এমন জল্পনা-কল্পনা কোথায় গিয়ে শেষ হয়!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat