×
ব্রেকিং নিউজ :
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী ৬৪ জেলার স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান
  • প্রকাশিত : ২০২২-১২-২০
  • ৪৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ফিফা বিশ্বকাপ ফাইনালের সমাপনী অনুষ্ঠানে নোরা ফাতেহির জাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। নাচে-গানে ফুটবল লুসেইল স্টেডিয়ামের মঞ্চ মাতিয়ে রেখেছিলেন নোরা। সমাপ্তি অনুষ্ঠানে ‘লাইট দ্য স্কাই’ গেয়ে অনেক প্রশংসা পেয়েছেন তিনি। অভিনেত্রীর কথায়, এই মুহূর্তটির জন্য সারা জীবন ধরে প্রস্তুতি নিয়েছেন।
এত বড় মঞ্চে পারফর্ম করা যে কারও কাছে স্বপ্ন সফল হওয়ার মতো। এ দিন কালো উজ্জ্বল পোশাকে মঞ্চে পারফর্ম করেছেন নোরা। ‘লাইট দ্য স্কাই’ গানটির গানটির হিন্দি সংস্করণ নোরার কণ্ঠে শুনে বুঁদ ভারতীয় দর্শক।
সমাপ্তি অনুষ্ঠানে পারফর্ম করার একটি ভিডিয়ো শেয়ার করে নোরা লিখেছেন, ‘আমার কেরিয়ারের সেই মহাকাব্যিক মুহূর্ত। গোটা বিশ্ব দেখছে! ভাবা যায়? আমি সারা জীবন প্রস্তুতি নিয়েছি এখানে আসার জন্য। হাইস্কুলে অডিটোরিয়ামের মঞ্চ থেকে বিশ্বকাপের মঞ্চে। বিশ্বকাপ স্টেডিয়ামের মঞ্চ! অবিশ্বাস্য!’
পোস্টে অভিনেত্রী আরও যোগ করেছেন, ‘যাঁরা আমায় শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন, অনুষ্ঠান দেখে ফোন করেছেন, তাঁদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ।’ নিজের টিমের সদস্যদের নাম মেনশন করে ধন্যবাদ জানিয়েছেন নোরা।
বিশ্বকাপের থিম গান ‘লাইট দ্য স্কাই’ পরিবেশন করতে নোরা যোগ দিয়েছিলেন বাল্কিস, রহমা রিয়াদ এবং মানালের সঙ্গে। একযোগে সফল করেছেন এই অনুষ্ঠান। গানে তিনজনের সঙ্গে মঞ্চে নেচেছেন নোরা।
বিশ্বকাপ শুরু হওয়ার আগে, ফিফা ফ্যানফেস্টে নাচের আমন্ত্রণ পেয়েছিলেন নোরা। দোহার আল-বিদ্দা পার্কে নোরা শুধু পারফর্ম করেননি, এদিন যথাযথভাবে ভারতের প্রতিনিধি হয়ে ওঠেন এই মরোক্কান সুন্দরী। ভারতের পতাকা হাতে নিয়ে ‘জয় হিন্দ’ ধ্বনি দিয়েছেন বলিউডের নিউ এজ ‘সাকি গার্ল’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat