×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১২-২৩
  • ৪৮০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নড়াইল জেলায় আজ “যুগান্তর নাট্য সংসদের” ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে যুগান্তর নাট্য সংসদ, নড়াইলের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালিত হয়।
কর্মসূচির মধ্যে ছিলো মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন, শোভাযাত্রা, গণকবরে পুস্পস্তবক অর্পণ, চিত্রাংকন ও নৃত্য প্রতিযোগীতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাটক “ আজ কমন্ডলের ফাঁসি” এর আয়োজন করা হয়।
সকালে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা নড়াইল ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পানি উন্নয়ন বোর্ড চত্বরে অবস্থিত গণকবরে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে এস,এম সুলতান মঞ্চে চিত্রাংকন ও নৃত্য প্রতিযোগীতা , আলোচনা সভা, পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও নাটক “ আজ কমন্ডলের ফাঁসি” অনুষ্ঠিত হয়।
এসব কর্মসূচিতে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পৌর মেয়র আঞ্জুমান আরা, যুগান্তর নাট্য সংসদ ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুমার কুন্ডু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর শরফুল ইসলাম লিটু, যুগান্তর নাট্য সংসদের সাধারণ সম্পাদক মহিউদ্দিন, সংগঠনের সদস্যসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat