×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০১-২০
  • ৪৮৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে একযোগে কাজ করার আহবান জানিয়ে বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে ২০৪১ সালে স্মার্ট দেশে রূপান্তরিত হবে বাংলাদেশ, আর  সেই লক্ষ্যে পৌঁছাতে হলে সবাইকে একযোগে কাজ করতে হবে।
আজ বরিশাল নগরীর বিআইপি রেস্ট হাউজ চত্বরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে মহানগর যুবলীগের আহ্বায়ক নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুনসহ সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
জাহিদ ফারুক  আরো বলেন, উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামীতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, ‘আমরা এ মাটির সন্তান। এই শীতে আপনারা কষ্ট করবেন, তা  মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, আপনাদের সেবক হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। যতদিন শেখ হাসিনা ক্ষমতায় আছেন তাঁর ওপর ভরসা রাখবেন। তিনি আপনাদের কষ্ট লাঘবে নিরন্তর কাজ করে যাচ্ছেন।’
বরিশাল সিটি করপোরেশনের ৩০টি ওয়ার্ডে ১৫ হাজার এবং সদর উপজেলার ১০ ইউনিয়নে ১০ হাজার কম্বল সুবিধাবঞ্চিত শীতার্ত ও অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat