×
ব্রেকিং নিউজ :
স্মার্ট নড়িয়া-সখিপুর গড়তে সকলের সহযোগিতা চাই : এনামুল হক শামীম চট্টগ্রামে উদ্ধার হওয়া খাল রক্ষায় নৌকা চালানোর পরিকল্পনা চসিকের ইন্দোনেশিয়ায় অগ্নুৎপাতের পর নিখোঁজ ১২ জনকে খুঁজতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে উদ্ধারকারীরা ১৪১ সেরা করদাতার নাম প্রকাশ ঢাবি আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে ভর্তির আবেদন শুরু আগামী ১৮ ডিসেম্বর স্বতন্ত্র প্রার্থীর ক্ষেত্রে ভোটারের সমর্থনের তথ্য যুক্ত করার বৈধতা নিয়ে হাইকোর্টে রিট সরকার দেশে গণতন্ত্রের ভিত্তি শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী বাংলাদেশে জাতিসংঘের আবাসিক সমন্বয়কারী জাতিসংঘের স্বেচ্ছাসেবকদের অবদানের প্রশংসা করেছেন ১৪ দলের সঙ্গে আসন ভাগাভাগির বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত শিগগির : ওবায়দুল কাদের কর্মক্ষেত্র ও শিক্ষা প্রতিষ্ঠানে যৌন হয়রানি, প্রতিরোধে কমিটি গঠন ও মনিটরিং জোরদারের উদ্যোগ নিতে হবে
  • প্রকাশিত : ২০২৩-০১-২৪
  • ৩১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে জার্মানি শাখা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে জার্মানি শাখা আওয়ামী লীগের সভাপতি মিজানুর হক খান ও সাধারণ সম্পাদক মোবারক আলী ভূঁইয়া বকুল-এর নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু-সহ তাঁর পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।
পরে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি কমপ্লেক্স ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন এবং জাতির পিতার স্মৃতি বিজড়িত দর্শনীয় স্থানসমূহ ঘুরে দেখেন।
এসময় জার্মানি শাখা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরজাহান খান নূরী, জার্মান- বাংলা প্রেসক্লাবের সদস্য খান লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat