×
ব্রেকিং নিউজ :
টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মানুষের ঢল মুজিবনগর দিবসে রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আলোচনা সভা জয়পুরহাটে বেগুন, শসা, করলাসহ অন্যান্য সবজির দাম কমেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর ফিলিস্তিন রাষ্ট্রের জাতিসংঘের সদস্যপদ নিয়ে বৃহস্পতিবার নিরাপত্তা পরিষদে ভোটাভুটি
  • প্রকাশিত : ২০২৩-০৩-০৫
  • ৪৩৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

শ্রীদেবী ও বনি কপুর কন্যা জাহ্নবী কাপুরের কর্মজীবনের চেয়ে বেশি চর্চায় থাকে তার ব্যক্তিগত জীবন। গুঞ্জন রয়েছে জাহ্নবী নাকি শিখর পাহাড়িয়ার সঙ্গেই সম্পর্কে রয়েছেন। যদিও এই প্রসঙ্গে কখনও মুখ খোলেননি পর্দার মিলি। ফিল্মি কেরিয়ারে সেভাবে সাফল্য আসেনি জাহ্নবীর ঝুলিতে। কিন্তু, প্রেম নিয়ে চর্চা একবারে চরমে।
এবার বনি কপুর আর জাহ্নবীর সঙ্গে বিমানবন্দরে পাপারাৎজ্জিদের লেন্সবন্দি হলেন অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক শিখর পাহাড়িয়া। যদিও শিখরের সঙ্গে সম্পর্ক ভাঙার পরও বিটাউনের একাধিক পার্টিতে নজর কেড়েছেন জাহ্নবী-শিখর।
বিমানবন্দরে শ্রীদেবীর বাবা বনি কপুরের সঙ্গে এন্ট্রি দিতে দেখা গিয়েছে প্রাক্তন প্রেমিক শিখর পাহাড়িয়াকে। পাপারাৎজ্জিদের ক্যামেরায় সেই ছবি ধরা পরতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়।
ছিমছাম নীল স্যুটে বিমানবন্দরে পাপারাৎজ্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন গ্ল্যাম ডিভা জাহ্নবী কপুর। এরপরই প্রশ্ন উঠে, বিদেশে জন্মদিন সেলিব্রেট করতেই শিখরের সঙ্গে দেশ ছাড়লেন জাহ্নবী?
বিমানবন্দরে জাহ্নবী আর শিখরকে ফ্রেমবন্দি করতে ব্যস্ত পাপারাৎজ্জিরা। কিন্তু, ফোনের দিকে মুখ গুজে পাপারাৎজ্জিদের এড়িয়ে যাওয়ার চেষ্টা জাহ্নবীর প্রাক্তন প্রেমিকের। জাহ্নবী, শিখর পাহাড়িয়ার সঙ্গে বিমানবন্দরে সেলেব পাপারাৎজ্জিদের লেন্সবন্দী হলেন বলি প্রযোজক বনি কপুর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat