×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৩-২২
  • ৪১৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পাকিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য আফগানিস্তান দলে ফিরলেন সাবেক অধিনায়ক মোহাম্মদ নবি। দলে নতুন মুখ বাঁ-হাতি ওপেনার সেদিকুল্লাহ আতাল।
গত মাসে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন না নবি।  ঐ সিরিজের স্কোয়াড থেকে আরও কিছু পরিবর্তন হয়েছে। দলে জায়গা হারিয়েছেন রহমত শাহ ও হযরতউল্লাজ জাজাই। রিজার্ভ তালিকায় আছেন নিজাত মাসুদ ও জহির খান।
গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অধিনায়কত্ব ছাড়েন নবি। জাতীয় দলের হয়ে গত নভেম্বরে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলেছেন তিনি।
ঘরোয়া টি-টোয়েন্টিতে ১২ ম্যাচে ১৫২ রান করেছেন নতুন মুখ ২১ বছর বয়সী সেদিকুল্লাহ।
সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২৪ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। পরের দু’টি ম্যাচ হবে যথাক্রমে- ২৬ ও ২৭ মার্চ।
পাকিস্তানের বিপক্ষে আফগানিস্তান টি-টোয়েন্টি দল : রশিদ খান (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইব্রাহিম জাদরান, উসমান গনি, সেদিকুল্লাহ আতাল, নাজিবুল্লাহ জাদরান, আফসার জাজাই, করিম জানাত, মোহাম্মদ নবি, আজমতউল্লাহ ওমরজাই, গুলবাদিন নাইব, শরফুদ্দিন আশরাফ, নুর আহমাদ, মুজিব উর রহমান, ফরিদ আহমাদ, ফজলহক ফারুকি ও নাভিন-উল-হক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat