×
ব্রেকিং নিউজ :
ত্রিশালে নজরুল জন্মজয়ন্তীর দ্বিতীয় দিনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান কুসিক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইমরান “দুর্জয় প্রাণের আনন্দে” প্রতিপাদ্যের সাথে নারী ও কিশোরীদের ক্ষমতায়ন উদযাপিত হচ্ছে “ওয়াও ভার্চ্যুয়াল বাংলাদেশ ২০২২” উল্লাপাড়ায় সড়ক দূর্ঘটমায় নিহত ৫ আহত ৬ বিইউপি’র শিক্ষার্থীদের আইএসপিআর পরিদর্শন দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে অস্ট্রেলিয়া অ্যাওয়ার্ডস প্রশংসনীয় অবদান রাখছে : স্পিকার বৈশ্বিক আর্থিক প্রভাব সাধারণ মানুষের ওপর ন্যূনতম পর্যায়ে রাখতে সরকার চেষ্টা করছে : অর্থমন্ত্রী সচেতনতা সৃষ্টির মাধ্যমেই বাংলাদেশকে থ্যালাসেমিয়া মুক্ত করা সম্ভব : টেলিযোগাযোগ মন্ত্রী পর্যটন প্রসারে দেশের ইতিবাচক ইমেজ বিশ্বের কাছে তুলে ধরতে হবে : মাহবুব আলী বাংলাদেশ-পর্তুগাল ইন্টার-পার্লামেন্ট ফ্রেন্ডশিপ গ্রুপ গঠনের প্রস্তাব
  • আপডেট টাইম : 01/01/1970 08:13 PM
  • 723 বার পঠিত

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি’র শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন হিসাব সহকারী পদে ২১ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। এই চাকরিতে বরিশাল ও নারায়নগঞ্জ জেলা ছাড়া সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ  ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম

হিসাব সহকারী

পদসংখ্যা

২১

যোগ্যতা

যেকোনো প্রতিষ্ঠান থেকে বাণিজ্যে ন্যূনতম উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারী প্রার্থীর কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

বেতন

জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী ৯৩০০-২২৪৯০ (গ্রেড-১৬) টাকা দেওয়া হবে।

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে (http://brtc.teletalk.com.bd)  এই ঠিকানায়।

আবেদনের সয়মসীমা

আবেদন করা যাবে আগামী ২৫ জুলাই, ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...