×
ব্রেকিং নিউজ :
স্মার্ট দেশ উপহার দিতে নিরন্তর কাজ করছে সরকার : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদপ্তরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ স্থায়ী কমিটির গাজা যুদ্ধে নিহত ৩৫ সহস্রাধিক ফিলিস্তিনী সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক সরকারি পাটকল নিয়ে নতুন করে ভাবার সময় এসেছে: পাটমন্ত্রী দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি সুষম অর্থনৈতিক উন্নয়ন ছাড়া অভ্যন্তরীণ মাইগ্রেশন ঠেকানো সম্ভব নয় : স্থানীয় সরকার মন্ত্রী তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি : তথ্য ও সম্প্রচার সচিব পশুর প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়ানোর তাগিদ প্রাণিসম্পদ মন্ত্রীর সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে
  • প্রকাশিত : ২০২১-১২-০৪
  • ৮৫৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বগুড়া জেলায় আজ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে হৃদরোগীদের রিং পরানো কার্যক্রম শুরু হয়েছে।
আজ শনিবার সকাল সাড়ে ৯ টায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট-এর পরিচালক অধ্যাপক মীর জামালউদ্দিন এ কার্যক্রম উদ্বোধন করেন।
এ সময় শজিমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মহসীন, শজিমেক-এর অধ্যক্ষ অধ্যাপক ডা. রেজাউল আলম জুয়েল, হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ প্রমুখ উপস্থিত ছিলেন।
শজিমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. মো. আব্দুল ওয়াদুদ জানান, শনিবার থেকে রিং স্থাপন কার্যক্রম শুরু হয়েছে। এতদিন এ হাসপাতালে শুধু এনজিওগ্রাম করা হলেও এনজিওপ্লাস্টি করা হতো না।
তিনি জানান, রিং স্থাপন কার্যক্রম শুরুর মাধ্যমে বগুড়াসহ আশেপাশের জেলাগুলোর হৃদরোগীরা স্বল্প খরচে শজিমেক হাসপাতালে চিকিৎসার সুযোগ পাবেন। ৭৫ হাজার টাকা থেকে একলাখ ৭০ হাজার টাকায় মেডিকেটেড রিং দেয়া হবে। সংশ্লিষ্টরা নিজ নিজ সাধ্যমত রিং স্থাপন করতে পারবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat