×
ব্রেকিং নিউজ :
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার কৃষকবান্ধব রাজনৈতিক শক্তি গড়ে তুলতে হবে: গণপূর্তমন্ত্রী জাতির পিতার সমাধিতে বিজিএমইএ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে :রেলপথ মন্ত্রী আগামীকাল থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত পরিবেশ সাংবাদিকতা সুরক্ষায় প্রাতিষ্ঠানিক উদ্যোগ নেয়া হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী কাপ্তাই লেকের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০১-১২
  • ৬১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় শিক্ষক, শিক্ষার্থীসহ সংশ্লিষ্টদের সুরক্ষিত রাখতে শিক্ষা প্রতিষ্ঠানকে নিয়মিত করোনা সংক্রান্ত তথ্য পাঠাতে নির্দেশনা দিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি) ।
মঙ্গলবার মাউশি’র মহাপরিচালক (অতিরিক্ত দায়িত্বে)  মো. শাহেদুল খবির চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।
নির্দেশনায় বলা হয়, করোনা আবারো বৃদ্ধি পাওয়ায় মনিটরিং চেকলিষ্টের তথ্যগুলো গুগল ফর্মের মাধ্যমে পত্র জারির পর থেকে প্রতিদিন বিকেল ৫ টার মধ্যে পাঠাতে হবে। নির্ধারিত লিংকে প্রবেশ করে গুগল ফরমে তথ্য দিতে হবে।
মাউশি থেকে জারী করা গাইডলাইন, নির্দেশনাপত্র এবং করোনা সংক্রান্ত জাতীয় কারিগরি পরামর্শক কমিটির সুপারিশসমূহের আলোকে, শিক্ষা প্রতিষ্ঠান নিয়মিতভাবে সুরক্ষিত রাখার জন্য দৈনিক ভিত্তিতে মনিটরিং করার লক্ষ্যে একটি মনিটরিং চেকলিষ্ট প্রস্তুত করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat