×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৩-২৩
  • ৬২৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বলিউডের চেয়ে হলিউড সিনেমার খবরেই বেশি দেখা যায় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। সেই ধারাবাহিকতায় এবার আরও একটি হলিউড সিনেমার খবরে শিরোনামের এলেন তিনি।
জানা গেছে, ঔপন্যাসিক শিল্পী সোমায়া গৌড়ার ‘সিক্রেট ডটার’ উপন্যাস অবলম্বনে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন বিশ্বখ্যাত পরিচালক অ্যাম্হনি চেন। আর সেই সিনেমাটিতেই মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। এরইমধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। সিনেমাটির নাম এখনও চূড়ান্ত করা না হলেও জানা গেছে এতে প্রিয়াঙ্কার সঙ্গে আরও অভিনয় করবেন হলিউড অভিনেত্রী সিয়েনা মিলার।
এছাড়াও সিনেমাটিতে আরও বেশকিছু চমক থাকছে। সিনেমাটির চিত্রনাট্য লিখবেন নিউইয়র্ক নিবাসী পরিচালক, প্রযোজক ও চিত্রনাট্যকার শ্রুতি গঙ্গোপাধ্যায়। জানা গেছে, দুই নারীর গল্প নিয়েই তৈরি হবে এই সিনেমাটি। নিজের নতুন সিনেমাটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা। সিয়েনা মিলারের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রীর সঙ্গে কাজ করার জন্যও মুখিয়ে আছেন তিনি।
প্রিয়াঙ্কা বলেন, ‘সম্পূর্ণ ভিন্নধর্মী গল্পে সিনেমাটি নির্মিত হবে। উপন্যাসটি পড়ার সময়ও মুগ্ধ হয়েছিলাম। দুই নারীর জীবনের গল্প উঠে আসবে সিনেমাটিতে। যার একটি চরিত্রে আমি রূপায়ণ করব। অন্য চরিত্রটিতে অভিনয় করবেন জনপ্রিয় হলিউড অভিনেত্রী সিয়েনা মিলার। তার মতো অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করব ভাবতেই উচ্ছ্বাস কাজ করছে। অপেক্ষা করুন দারুণ কিছু নিয়ে আসছি।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat