×
ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার টাঙ্গাইলে এসএসসিতে জিপিএ-৫ পেলো জমজ দুইবোন বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২২-০৪-০৪
  • ৯৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের ঊল্লাপাড়ায় মোহনপুর ইউনিয়ন মাহমুদপুর গ্রামের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান হাফিজকে ফিল্ম টাইলে মাথা ফাটিয়ে দিলো একদল সন্ত্রাসী। ৩ এপ্রিল রবিবার আনুমানিক রাত বারোটায় উল্লাপাড়া থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে মাহমুদপুর গ্রামের পাশে পৌছালে প্রতিপক্ষ সন্ত্রাসী মোটরসাইকেলের গতিরোধ করে মাথায়, হাতে ও পায়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেছে। হাফিজের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা পালিয়ে যায়। জানা গেছে দীর্ঘ দিন ধরে এনজিওর শেয়ারের টাকা নিয়ে কোন্দল চলছে। এ ব্যাপারে ইউনিয়ন পরিষদে কয়েকদফা শালিসও হয়েছে এবং তা না মানায় উল্লাপাড়া মডেল থানায় ঐ সন্ত্রাসী শেয়ার হোল্ডারদের নামে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ মক্কা বলেন এ বিষয়ে কয়েক দফা শালিসি বৈঠক করেন। আবারো শালিসি বৈঠক হওয়ার কথা এরই মধ্যে এই দুর্ঘটনা ঘটে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির জানান এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি । অভিযোগের প্রেক্ষিতে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat