×
ব্রেকিং নিউজ :
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন বান্দরবানের কারাগারে সুনামগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের দাফন সম্পন্ন রাঙ্গামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে নিহত ২ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৪-২০
  • ৬৯০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের সীতাকু- থেকে ছেড়ে যাওয়া একটি স্পিডবোট কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটের কাছাকাছি গিয়ে ডুবে যায়। এ ঘটনায় তানিয়া (১৫) নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তানিয়ার ছোট বোনও নিখোঁজ রয়েছে। তবে কতজন নিখোঁজ রয়েছেন তা জানা যায়নি।
বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। নৌ পুলিশ ও কোস্টগার্ড নিখোঁজ যাত্রীদের খোঁেজ অভিযান চালাচ্ছে।
স্পিডবোট ডুবে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে গুপ্তছড়া ঘাটের ইজারাদার মো. আনোয়ার জানান, সীতাকু-ের কুমিরাঘাট থেকে ছেড়ে আসা স্পিডবোটটি সন্দ্বীপের গুপ্তছাড়া ঘাটের কাছাকাছি গেলে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে কাত হয়ে ডুবে যায়। আর স্পিড বোটে ২০ জনের মতো যাত্রী ছিল। যাত্রীদের মধ্যে তানিয়া নামের এক কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত তানিয়ার ছোট বোনও এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছে। বাকিদের উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।
চট্টগ্রামের কুমিরা নৌ পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক একরাম উল্লাহ বলেন, গুপ্তছড়া ঘাটের কাছে একটি স্পিডবোট ডুবির ঘটনা ঘটেছে। এখনো বিস্তারিত বলতে পারছি না। কেউ নিখোঁজ আছে কিনা তার খোঁজ নিচ্ছি। সেখানে নৌ পুলিশ ও কোস্টগার্ড গেছে।
কোস্টগার্ডের পূর্ব জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন কাজী শাহ আলম বলেন, সন্দ্বীপে গুপ্তছড়া ঘাটের কাছে একটি স্পিডবোট মিসিং আছে শুনে অভিযান চলছে। তবে এ ঘটনায় কতজন নিখোঁজ আছে বা কতজনকে উদ্ধার করা হয়েছে তা এখনো জানি না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat