×
ব্রেকিং নিউজ :
চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলায় ২৮ জনের মনোনয়নপত্র জমা কক্সবাজার সৈকতে সার্ফিং প্রশিক্ষণ শুরু তাসকিন-সাইফুদ্দিনের বোলিং নৈপুণ্যে ১২৪ রানে অলআউট জিম্বাবুয়ে সরকারকে চাপে ফেলতে গিয়ে বিএনপি নিজেরাই চাপে আছে:ওবায়দুল কাদের খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান জানিয়েছেন প্রধান বিচারপতি দেশের ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল বন্ধ জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ জাতির পিতার সমাধিতে পানি সম্পাদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের শ্রদ্ধা সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসায় যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২২-০৬-০৯
  • ৯৫৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামী ১২ জুন থেকে শুরু হচ্ছে জাতীয় ভিটামিন "এ" প্লাস ক্যাম্পেইন। এই ক্যম্পেইনে ৬-১১ মাস বয়সী শিশুকে ১ টি নীল রঙের ও ১২-৫৯ মাস বয়সী শিশুকে ১ টি লাল রঙের ভিটামিন এ-প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে ।
এই ক্যম্পেইন আগামী ১২ জুন থেকে শুরু ১৫ জুন পর্যন্ত প্রতিদিন সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত চলবে।
এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ সিভিল সার্জন কনফারেন্স রুমে সাংবাদিকদের সঙ্গে ওরিয়েন্টেশন কর্মশালায় ক্যম্পেইন বিষয়ে সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম ব্রিফিং করেন ।
ব্রিফিং এ জানানো হয়, ৩হাজার ৬৫৬টি কেন্দ্রে ৭ হাজার ৯১২জন স্বেচ্ছাসেবক ও সুপারভাইজার এর সহায়তায় এই ক্যাম্পেইন পরিচালিত হবে। এতে ১১ মাসের নিচে ৮৬ হাজার ৭৭০জন এবং ৫ বছরের নিচে ৭ লাখ ৪০হাজার ৩১৭জন শিশুকে এই ক্যাপসুল খাওয়ানো হবে।
এ সময় ডেপুটি সিভিল সার্জন ডা. পরীক্ষিত কুমার পাড়, ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেনসহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat