×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২২-০৭-১৭
  • ৭১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সুনামগঞ্জের দিরাই উপজেলার বীর মুক্তিযোদ্ধা আকুল আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। আজ বাদ যোহর তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।
এর আগে দিরাই উপজেলার কাউয়াজুরি গ্রামে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর উপজেলা প্রশাসনের উদ্যোগে পুলিশের একটি চৌকস দল এই বীর মুক্তিযোদ্ধার প্রতি গার্ড অব অনার প্রদান করেন।
চিকিৎসাধীন অবস্থায় গতরাতে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক সুমন বাপ্পীর বাবা বীর মুক্তিযোদ্ধা আকুল আলীর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ৫ পুত্র ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুজ্জামান শাহীন ও সিলেট জেলা শাখার সভাপতি মো. আতাউর রহমান বীর মুক্তিযোদ্ধা আকুল আলীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন।
আজ এক শোকবার্তায় নেতৃবৃন্দ তার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat