×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় ঝুলন্ত অবস্থায় গৃহবধুর মরদেহ উদ্ধার নোয়াখালীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রম শুরু জয়পুরহাটে চাঞ্চল্যকর আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জ সদর উপজেলায় ২১২ প্রাণির ভ্যাক্সিনেশন প্রয়োগ ভোলায় ৭ হাজার ৭২৫ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার
  • প্রকাশিত : ২০২২-০৭-২০
  • ৫৩৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

যশোর জেলাায় ২৬২ ভূমি ও গৃহহীন পরিবারকে নতুন ঘর দেয়া হবে। ২১ জুলাই (বৃহস্পতিবার) আনুষ্ঠানিকভাবে দুই শতক জমির দলিলসহ ঘর দেয়া হবে। জেলা প্রশাসক (ডিসি) তমিজুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করেন।
জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সব এলাকায় ভূমিহীন ও গৃহহীনদের ঘর দেয়া হবে। কোনো মানুষই আর গৃহহীন থাকবে না। এ প্রকল্পের আওতায় যশোরের আট উপজেলায় ২৬২ পরিবারের মাঝে ২৬২টি নতুন ঘর উপহার দেয়া হবে। সেইসাথে দুই শতক জমির দলিলও দেয়া হবে। আগামীতে যশোর সদর, কেশবপুর, মণিরামপুর, চৌগাছা, বাঘারপাড়া, ঝিকরগাছা, শার্শা ও অভয়নগর উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত করা হবে। সেই লক্ষ্যে কাজ চলছে। প্রকৃত ভুক্তভোগীদের যাচাই-বাছাই চলছে। গৃহহীন কেউ থাকবে না। এ পর্যায়ে ২৬২টি পরিবারের মাঝে বাঘারপাড়ায় ২৫, অভয়নগরে ৫, মণিরামপুরে ৩৪, কেশবপুরে ১৩, ঝিকরগাছায় ৯২, চৌগাছায় ৩৮ ও শার্শায় ৫৫টি পরিবারের মাঝে নতুন ঘর দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat