×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত রাজস্ব আয় বাড়াতে সংস্কার কর্মসূচি বাস্তবায়ন জরুরি শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে
  • প্রকাশিত : ২০২২-০৭-২০
  • ৫১৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের জোরারগঞ্জে শিশু ধর্ষনের অভিযোগে দায়ের করা মামলায় মো. একরামুল হক (৬২) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত।
বুধবার দুপুরে চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক বেগম ফেরদৌস আরা এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর (পিপি) খন্দকার আরিফুল আলম।
তিনি বলেন, মিরসরাই উপজেলার জোরারগঞ্জে এক শিশুকে ধর্ষণের অভিযোগে একরামুল হক নামের একজনকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। এ সময় আদালত তাকে তিন লাখ টাকা অর্থদ-াদেশ প্রদান করেন। অনাদায়ে আরও একবছর কারাদ- ভোগ করতে হবে। জরিমানার অর্থ ভিকটিম পাবে।
তিনি বলেন, আট জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় প্রদান করেন। ঘটনার পর থেকে আসামি একরামুল হক জেল হাজতে আছেন।
জানা গেছে, চট্টগ্রামের জোরারগঞ্জ থানা এলাকায় ২০১৯ সালের ৫ আগস্ট ১০ বছর বয়সি ভিকটিম শিশু চতুর্থ শ্রেণীর ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে ফুসলিয়ে একটি নির্জনস্থানে নিয়ে ধর্ষণ করেন মো. একরামুল হক (৬৩)। ঘটনার পর ভিকটিমের মা একরামুল হককে আসামি করে জোরারগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এরপর তদন্ত শেষে পুলিশ ২০১৯ সালের ৭ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দেন। ২০২০ সালের ১১ অক্টোবর চার্জ গঠন করে বিচার শুরু করা হয়। এরপর ৮ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ এই রায় দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat